Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটের শাহী ঈদগাহ ময়দানে শুরু হয়েছে তাওবা ইস্তেগফার ও দোয়া মাহফিল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ৭:১৪ পিএম

সাম্প্রতিক সময়ের সকল দুর্যোগ, বিপদ-আপদ থেকে মুক্তি এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণে সিলেট সিটি করপোরেশনের উদ্যোগে শুরু হয়েছে তাওবা ইস্তেগফার ও দোয়া মাহফিল। আজ শুক্রবার বাদ আসর নগরীর ঐতিহ্যবাহী সিলেট শাহী ঈদগাহ ময়দানে এ মাহফিল শুরু হয়। এতে বয়ান ও দোয়া পরিচালনা করার কথা রয়েছে শায়েখ মুফতি রশিদুর রহমান ফারুক (বরুনা)। মাহফিল চলবে রাত ১০টা পর্যন্ত। সিলেটে শাহী ঈদগাহ ও হাজারীবাগ এলাকাবাসীর উদ্যোগে কর্মসূচীটির ব্যবস্থাপনায় রয়েছে জালালাবাদ ইমাম সমিতি-সিলেট।
             শাহী ঈদগাহ প্রাঙ্গন ঘুরে দেখা গেছে, বাদ আসর থেকেই নগরীর র্ধমপ্রাণ মানুষরা দলে দলে মাহফিলে যোগ দিচ্ছেন। আর পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী বয়ান রাখছেন আগত আলেমরা। মাহফিলে ক্রমান্নয়ে শায়খে মুহাম্মদ বিন ইদ্রিস (শায়েখ লক্ষ্মীপুরী), শায়েখ মুফতি মুহিব্বুল হক (গাছবাড়ি), শায়েখ শফিকুল হক (সুরাইঘাটি), শায়েখ নূরুল ইসলাম খান (সুনামগঞ্জী), শায়েখ আহমদ আলী (শায়েখ চিল্লা), শায়েখ মুফতি ওলিউর রহমান (খাসদবির), শায়েখ মজদুদ্দীন আহমদ (ভার্থখলা), শায়েখ মহসিন আহমদ (কৌড়িয়া)সহ বিশিষ্ট আলেমগণ বয়ান রাখবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ