Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আগুনের ভয়াবহতা থেকে রক্ষা পেলো সিলেট সোনালী ব্যাংকের ভল্ট !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ৫:০৬ পিএম

ভয়াবহ দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে সোনালী ব্যাংক লিমিটেডের সিলেট প্রিন্সিপাল শাখার ভল্ট। বন্দরবাজারস্থ ব্যাংকের এই শাখার ভোল্টের সামনের ইলেকট্রিক বোর্ডে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন ধরে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হন। ফলে বড় ধরণের অগ্নি দুর্ঘটনা থেকে রক্ষা পায় ব্যাংকটি। বৃহস্পতিবার (২৮ জুলাই) রাত সাড়ে ১১ টায় এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস, সিলেট কন্ট্রোল রুমের টেলিফোন অপারেটর ফায়ার ফাইটার আল আমিন জানান, ব্যাংকের টাকার ভল্টের সামনের ইলেকট্রিক বোর্ডে আগুন ধরে যাওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত অকুস্থলে পৌছান। তারা চেষ্টা চালিয়ে আগুন দ্রুত নেভাতে সক্ষম হওয়ায় ক্ষয়ক্ষতি থেকে রক্ষা হয় গুরুত্বপূর্ণ ভল্টটি।
এদিকে, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান পুলিশ ও ব্যাংকের কর্মকর্তারা। আগুনে বড় ধরণের কোন ক্ষতি হয়নি বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ