Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে স্বামীকে হত্যার দায়ে প্রেমিকসহ স্ত্রীর ফাঁসির রায়

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরে পরকীয়া প্রেমের জের ধরে সৌদি প্রবাসী যুবক কলমতর গাজী (৩৮) খুনের ঘটনায় প্রেমিকসহ স্ত্রীকে ফাঁসির রায় দিয়েছে আদালত। গতকাল ২৮ নভেম্বর বেলা ১২টায় চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. মামুনুর রশিদ জনাকীর্ণ আদালতে এ রায় দেন। ফাঁসির দÐপ্রাপ্তরা হলো খুন হওয়া কলমতর গাজীর স্ত্রী শিল্পী বেগম ও গৃহ শিক্ষক প্রেমিক (শিল্পীর সম্পর্কিত খালাতো ভাই) কবির গাজী। বিচারক আসামিদের উপস্থিতিতে এ রায় দেন। এ সময় মৃত্যুদÐ প্রাপ্ত আসামিরা কান্নায় ভেঙ্গে পড়েন। রায় ঘোষণার পর আসামিদের জেল হাজতে নিয়ে যাওয়া হয়। এ সময় কোট প্রাঙ্গণে রায় শোনা ও পরকীয়ার প্রেমিকযুগলকে দেখতে হাজারো মানুষ ভিড় করে।
চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের গাজী বাড়ির ছমির গাজীর বড় ছেলে কলমতর গাজীর সৌদি আরবে থাকতো। তার অনুপস্থিতে স্ত্রী শিল্পী বেগমের সাথে গৃহশিক্ষক (সম্পর্কিত খালাতো ভাই) কবির গাজীর পরকিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শিল্পী বেগমের সাথে যোগাযোগ রাখতে কবির গাজী তাদের বাড়ির সামনে একটি টং দোকান পেতে বসে। ঐ দোকানে থেকেই প্রায় সে শিল্পীর সাথে রাত্রীযাপন করতো।
এদিকে সৌদি আরব থেকে কলমতর গাজী ছুটি নিয়ে দেশে আসলে কবির ও শিল্পী বেগমের মধ্যে যোগাযোগ কমতে থাকে। পরে ৭ জুলাই গভীর রাতে স্ত্রী শিল্পী বেগম ও প্রেমিক কবির মিলে কলমতর গাজীকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর ছুরি দিয়ে তার পেট কেটে বসতঘরের দক্ষিণ পাশে গর্ত করে সেখানে মাটি চাপা দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ