Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কলারোয়া পৌরসভার মেয়র গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কলারোয়া (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা : গতকাল সোমবার কলারোয়া পৌরসভা কার্যালয় থেকে সাদা পোষাকধারী পুলিশ মেয়র ও বিএনপি নেতা আক্তারুল ইসলামকে (৩৫) গ্রেফতার করেছে। এক পৌর কর্মচারী জানায়, বেলা পৌনে ১টার দিকে সাদা পোষাক পরা দুই ব্যক্তি পৌর কার্যালয়ে প্রবেশ করে কথা বলার জন্য মেয়রকে বাইরে আসতে বলে। মেয়র পৌর কার্যালয়ের বাইরে এলে সাদা পোষাকধারী পুলিশ জানায়, কলারোয়া থানার ওসি তাকে থানায় নিয়ে যেতে বলেছে। মেয়র সাদা পোষাকের পুলিশের সঙ্গে থানায় গেলে মেয়র আক্তারুল ইসলামকে আটক করা হয়।
এ ব্যাপারে কলারোয়া পুলিশ জানায়, নাশকতার মামলায় পৌর মেয়রকে আটক করা হয়েছে। তবে মেয়রের পারিবারিক সূত্র জানায়, তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলার মামলাসহ সব মামলায় জামিন নিয়ে এসে নির্বাচন করে আক্তারুল ইসলাম পুনঃ দ্বিতীয় বারের মতো কলারোয়া পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন। এরপর মামলা হওয়ার মতো আর কোনো ঘটনা কলারোয়ায় সংঘটিত হয়নি বলে মেয়রের পারিবারিক সূত্র জানায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ