Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পৃথক ঘটনায় সড়কে ৪ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় দাউদকান্দিতে ১, বগুড়ায় ১, কুলিয়ারচরে ২ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
দাউদকান্দিতে ট্রাক চাপায় নিহত
দাউদকান্দি উপজেলা (কুমিল্লা) সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির গৌরীপুর বাসস্ট্যান্ডে ট্রাক চাপায় ১ পথচারী নিহত এবং ৩ জন আহত হয়েছে। সোমবার সকাল ৯টায় গৌরীপুর বাসস্ট্যান্ডে প্রেসক্লাবের সামনে ঢাকাগামী একটি ট্রাক রাস্তায় অপেক্ষমাণ পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে মনিরুল ইসলাম (৭০) নামের এক ব্যক্তি নিহত এবং এক মহিলাসহ আরো দুই জন আহত হয়। আহতদের গৌরীপুর হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হয়। নিহত মনিরুল ইসলাম দাউদকান্দি উপজেলার ইছাপুর গ্রামের মৃত সুলতান সরকারের ছেলে। ট্রাকটি আটক করেছে দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশ। চালক ও হেলপার পলাতক।
২য় শ্রেণির স্কুল ছাত্র নিহত
বগুড়া অফিস জানান, স্কুল থেকে মোটর বাইকে বাবার সাথে আর বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সোয়েব হাসান (৮) নামের এক শিশু মারা গেছে । এ ঘটনায় তার বাবা আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে এখন পাঞ্জা লড়ছে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে সোমবার সকালে শহরের সাবগ্রাম বড়িয়া মোড় এলাকায়। নিহত সোয়েব শহরতলীর সাবগ্রাম চাঁদপাড়ার সবুজের ছেলে এবং শহরের ডিআরএন স্কুল এন্ড কলেজের ২য় শ্রেণির ছাত্র।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে সোয়েব বাবার সাথে তার মোটর বাইকে চড়ে স্কুল থেকে বাড়ি ফিরছিল। তাদের বহনকারী মোটর বাইকটি ওই সময় শহরের সাবগ্রাম বড়িয়া বটতলা এলাকায় পৌঁছলে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি দ্রæতগামী কোচ (নং ঢাকা-মেট্রো-ব-১৪-৫৯৬৫) তাদের বহনকারী মোটর বাইককে ধাক্কা দিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। এতে করে ঘটনাস্থলেই মারা যায় শিশু সোয়েব। এসময় গুরুতরভাবে আহত হয় বাবা সবুজ। পরে তাকে মুমূর্ষু অবস্থায় বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে তবে এর চালক পালিয়ে গেছে।
কুলিয়ারচরে ২ জন নিহত
কুলিয়ারচর (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা, ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে কুলিয়ারচর উপজেলার বাজরা মনোহরপুর বাসস্ট্যান্ডের নিকট সোমবার বিকেল ৩ ঘটিকায় কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী যাতায়াত বাসের সঙ্গে নসিমনের (টমটম) মুখোমুখি সংঘর্ষে নসিমনের ড্রাইভার ও হেলপার ঘটনাস্থলেই নিহত হয়েছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনা স্থলে যায় এবং বাস ও নসিমন দুটিকে আটক করে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ