Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় শিশুকে আছড়ে মারলেন পাষণ্ড বাবা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ১২:০৭ এএম

পারিবারিক কলহের কারণে আড়াই মাস বয়সি কন্যাকে হত্যা করেছেন পাষন্ড পিতা। গত বুধবার রাত সোয়া ১২টার দিকে খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ভান্ডারপাড়া গুচ্ছ গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ ঘাতক পিতা মো. উজ্জলকে আটক করেছে। তিনি ওই এলাকার সামাদ শেখের ছেলে।
ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া জানান, গত বুধবার রাতে মো. উজ্জল ও তার পরিবারের সদস্যদের মধ্যে কলহ বাধে। এ সময় মেয়ে তামিমা বাবার কাছে ছিল। কথা কাটাকাটির এক পর্যায়ে উজ্জল তামিমাকে আছাড় মারেন। সবাই ঝগড়ায় ব্যস্ত ছিল। রাস্তা দিয়ে হেটে যাওয়া এক পথচারী শিশুটিকে রক্তাক্ত অবস্থা দেখতে পায়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে ডুমুরিয়া হাসপাতালে ভর্তি করেন। অবস্থা অবনতি হলে শিশুটিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গভীর রাতে শিশুটির বাবাকে আটক করা হয়। তবে এ ঘটনায় থানায় এখনও কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে বলে ওসি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ