Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

চাটখিলে সাবেক ইউপি চেয়ারম্যান ফের অস্ত্রসহ গ্রেফতার

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ১২:০৭ এএম

নোয়াখালীর চাটখিলের ৩নং পরকোট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তৌহিদুল ইসলামকে অস্ত্রসহ গ্রেফতার করে পুলিশ। গত বুধবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত শনিবার রাতে জুয়ার আসর থেকে ইয়াবাসহ গ্রেফতার হয়। পরের দিন গত রোববার দুপুরে থানা পুলিশ তাকে আদালতে প্রেরণ করলে আদালত তাকে জামিন দিলে সে আদালত থেকে জামিনে বেরিয়ে ২ দিন পর গত বুধবার আবার গ্রেফতার হয়। এসময় তার ভাই মনিরুল ইসলাম কাজলের ছেলে তানভীরুল ইসলাম নিলয়কেও আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, তৌহিদ তার মৃত ভাইয়ের সম্পত্তি দখলের চেষ্ঠা করছে দীর্ঘদিন থেকে। গত বুধবার রাতে তৌহিদ ও তার সহযোগী নিলয় তার মৃত ভাই জহিরুল ইসলাম স্বপনের ছেলে নাফিজকে ঘরের ভিতরে হাত-পা বেঁধে মারধর করে। পরে তার পকেটে গাঁজা ও ইয়াবা দিয়ে অস্ত্র ঠেকিয়ে স্বীকারোক্তি আদায় করে সে যেন তার বাবার বাড়িতে আর না আসে। যদি আসে তবে ধারনকৃত ভিডিও প্রচার করা হবে নাফিজ মাদক ও অস্ত্রধারী বলে। পরে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে নাফিজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। নাফিজের দেওয়া তথ্য মতে পুলিশ তৌহিদ ও তার সহযোগী নিলয়কে একটি দেশীয় তৈরি লোহার পাইক গানসহ তৌহিদকে গ্রেফতার করে।
চাটখিল থানার ওসি মো. গিয়াস উদ্দিন জানান, ঘটনার বিষয়ে থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত তৌহিদকে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যদিকে আটককৃত নিলয় ঘটনার সাথে জড়িত না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ