Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে হয়রানির অভিযোগ

কলাপাড়া (পটুয়াখালী) জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ১২:০৭ এএম

কলাপাড়ায় গামুরবুনিয়া আশ্রয়ণ প্রকল্পের ৭০ পরিবারের ওপর চাকামইয়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমান হাওলাদারের নির্যাতন-নিপীড়নের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান (সিআইপি) মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন ডলি বেগম।
ডলি বেগম তার লিখিত বক্তব্যে বলেন, চেয়ারম্যানের পালিত বাহিনীর সদস্যরা গত ২৭ মে আশ্রয়ণ প্রকল্পের পুকুরের বাঁধ কেটে ৯০ হাজার টাকার মাছ ধরে নিয়ে যায়। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা করা হয়েছে। এ মামলা প্রত্যাহারের জন্য এসব পরিবারের সদস্যদের হুমকি দেয়া হচ্ছে। বর্তমানে এসব পরিবারের সদস্যরা চরম আতঙ্কে রয়েছেন। এসময় আশ্রয়ণের বাসিন্দা কোহিনুর বেগম বলেন, মোগো বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা মামলা দেওয়া অইছে।
এছাড়া আশ্রয়ণের সভাপতি জামাল হাওলাদারকে মুখোশ পড়া একদল সন্ত্রাসী অপহরণ করে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে। তবে জামালকে পুলিশ গিয়ে তার বাসা থেকে উদ্ধার করে বলে জানানো হয়েছে।
এ ব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান মজিবর রহমান ফকির জানান, তাকে ঠিকমতো চেয়ারম্যানি করতে না দেয়ার জন্য বিরোধী পক্ষ ষড়যন্ত্র করে আসছে। তার বিরুদ্ধে দেওয়া অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। একটি মহল তাকে নিয়ে ষড়যন্ত্রের জাল বুনছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ