Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে সেনাবাহিনী ও জেএসএস সন্ত্রাসীদের সাথে গুলিবিনিময়, নিহত ১

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ৮:৫৬ পিএম

রাঙামাটির কাপ্তাইয়ে সেনাবাহিনী ও জেএসএস (মূল) দলের সাথে গুলিবিনিময় একজন নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় কাপ্তাই সেনাজোন অটল ৫৬ গভীর জঙ্গলে ববিতা টিলায় টহলকালিন সময় জেএসএস (মূল) দলের সন্ত্রাসীরা সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুড়ে। জবাবে সেনাবাহিনীও গুলি করে। প্রায় আধাঘণ্টা দু'পক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে জেএসএস এর একজন সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

নিহত জেএসএস সহযোগী সন্ত্রাসীর ব্যক্তির নাম নিখিল কুমার দাশ (৩৫) পিতা মৃদুল কুমার দাশ। সাং- কাপ্তাই ৪নং ইউনিয়ন চৌধুরীছড়া নামক এলাকায় বসবাস করে। কাপ্তাই থানা পুলিশ বিকাল ৫টায় গভীর অরণ্য হতে তার লাশ উদ্ধার করেছে।

কাপ্তাই এসপি সার্কেল রোওশন আরা রব জানান, কাপ্তাই মূখ নামক কলাবুনিয়া ববিতা টিলায় সেনাবাহিনীর সাথে গুলিবিনিময় হয়। এতে জেএসএস সন্ত্রাসী মূল দলের একজন সহযোগী নিহত হয়। কাপ্তাই থানা লাশ উদ্বার করেছে। কাপ্তাই থানা ওসি জসিম উদ্দীন জানান এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ