Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশের তাড়ায় পঞ্চগড়ে ট্রাক ভর্তি পণ্য রেখে পাললেন চোর চক্র

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ৬:৩৮ পিএম

পঞ্চগড়ে বিপুল পরিমাণ সয়াবিন তেল,আটা ভুট্টা,কোমলজাত পানিয় ভর্তি ট্রাক আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার জগদল বাজার এলাকা থেকে আটক করা হয়। তবে ট্রাকটির চালক-হেল্পার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

জানা যায়, বৃহস্পতিবার ভোরে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিল ট্রাকটি। গতি দেখে তেঁতুলিয়া হাইওয়ে থানার টহলরত পুলিশ ভজনপুর বাজার এলাকায় থামানোর সংকেত দেয় কিন্তু গাড়িটি না থামিয়ে আরো গতি বেড়ে যায় এতে পুলিশ সন্দেহ করে পিছনে তাড়া করে, পরে জগদল বাজার এলাকায় পৌঁছালে ট্রাকটি থামিয়ে পালিয়ে যায় চোর চক্রটি। গাড়িতে থাকা ড্রিল মেশিন, তালা কাটার যন্ত্র দেখে পুলিশের ধারনা কোন গুদামের তালা কেটে মালামাল নিয়ে যাচ্ছিল তারা।পরে ঢাকা মেট্টো ট-১৫-৬৬১২ নম্বরের একটি গাড়ি আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। দুপুরে ইউপি চেয়ারম্যান ও স্থানীয় ব্যক্তিদের উপস্থিতিতে মালামালগুলো জব্দ তালিকা করা হয়। জব্দ তালিকায় দেখা যায়, ৬ কার্টুন ৫০০ মিলি সয়াবিন তেল ২শ পিচ, ৪৯ কার্টুন ১ লিটার ১৬০ পিচ, ৮ কার্টুন ২ লিটার ২৫৮ পিচ, ৫ লিটার ১৪৭ পিচ, প্রাণ আপ ১০০০ মিলি ৫পিচ, বসুন্ধরা আট ১ কেজির ২ বস্তা ও ৯২ বস্তা ভুট্টা। এসব পণ্য প্রায় ১৪-১৫ লাখ টাকা হবে বলে জানা গেছে।


তেঁতুলিয়া হাইওয়ে থানার (ভারপ্রাপ্ত) ওসি জাহাঙ্গীর আলম জানান,বিপুল সংখ্যক সয়াবিন তেল, আটা,ভুট্টা,কোমলজাত পানিয়সহ একটি ট্রাক জব্দ করা হয়েছে।

তবে ট্রাকটির চালক-হেল্পার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

তিনি আরো বলেন তেঁতুলিয়া মডেল থানার সাথে যোগাযোগ করে জানা গেছে কালান্দিগছ এলাকার কোন গুদাম থেকে তালা কেটে নিয়ে যাচ্ছিলেন। তেঁতুলিয়া থানায় মামলা হলে মালামালসহ ট্রাকটি পাঠানো হবে।


তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, সকালে হাইওয়ে পুলিশের মাধ্যমে চুরি হওয়া পণ্যসহ ট্রাক আটকের বিষয়টা জানতে পারি। কালান্দিগঞ্জ বাজার থেকে যাদের এসব মালামাল চুরি হয়েছিল। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ