Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনন্ত-বর্ষার সাথে ১০০ প্রতিবন্ধী দেখবেন ‘দিন: দ্য ডে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ৪:২৭ পিএম

ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দিন : দ্য ডে’। অনন্ত জলিল ও বর্ষা অভিনীত সিনেমাটি মুক্তির পর থেকেই নানান কারণে আলোচনায়। বৃহস্পতিবার অনন্ত জানালেন এবার তাদের সিনেমাটি বিনামূল্যে দেখবেন ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশনের ১০০ প্রতিবন্ধী, যারা হুইল চেয়ারের সাহায্যে চলাচল করেন। আগামী শনিবার যমুনা ব্লকবাস্টার সিনেমা হলে ‘দিন : দ্য ডে’ দেখবেন তারা। তাদের সঙ্গে অনন্ত-বর্ষাও সিনেমাটি উপভোগ করবেন।

এক ভিডিও বার্তায় অনন্ত বলেন, ‘ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশন ১০০ জন প্রতিবন্ধী ও হুইল চেয়ার ক্রিকেটাররা আমাদের ‘দিন: দ্য ডে’ ছবিটি দেখবেন। তারা আমন্ত্রণ জানিয়েছেন আমাকে ও বর্ষাকে। আমাদের সঙ্গে ছবিটি দেখার অনুরোধ জানিয়েছেন তারা। এ বিষয়টি নিয়ে আমি যমুনার ব্লকব্লাস্টারের কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করি এবং তারা তাদেরকে ছবিটি বিনা মূল্যে দেখার সুযোগ করে দিয়েছে। আমি কৃতজ্ঞ তাদের কাছে।’

অনন্ত আরও বলেন, ‘আগামী ৩০ জুলাই সন্ধ্যা ৬টায় আমি ও বর্ষা তাদের সঙ্গে ছবিটি দেখবো। সবাই মিলে সুন্দর সময় কাটবে বলে আশা করছি।’

‘দিন : দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মাণ হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ