Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরণখোলায় বিদ্যুৎষ্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ২:২২ পিএম

শরণখোলায় বিদ্যুৎস্পর্শে রাকিব বয়াতী (১৬) নামের এক রঙ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদরের পাঁচরাস্তা মোড় এরাকার একটি ভবনে রংয়ের কাজ করছিলো সে। এসময় বিদ্যুতের মেইন লাইনের সংঙ্গে স্পর্শ লেগে ভবনের তিনতলা থেকে ছিটকে নিচে পড়ে যায়। সঙ্গে সঙ্গে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
নিহত রাকিব উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মঠেরপাড় গ্রামের কামাল বয়াতীর ছেলে। সে স্থানীয় আকন্দপাড়া দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্র ছিলো। দরিদ্র পরিবারে ছেলে রাকিব লেখাপড়ার ফাঁকে ফাঁকে রঙমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতো।
শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রবিউল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই রাকিবের মৃত্যু হয়েছে। শরণখোলা থানার ওসি মো. ইকরাম হোসেন জানান, হাসপাতাল থেকে কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ