Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারতে পালিয়ে যাওয়া সন্ত্রাসী শাকিল গ্রেফতার

চট্টগ্রামে র‌্যাবের ওপর হামলা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ১২:০২ এএম

চট্টগ্রামের মীরসরাইয়ে দুই মাস আগে মাদকবিরোধী অভিযান চলাকালে র‌্যাব সদস্যদের ওপর হামলা করে অস্ত্র ছিনিয়ে নেওয়ার ঘটনায় মূল হোতাকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব জানিয়েছে, হামলার পর সে দুই মাস ভারতে পালিয়ে ছিল। গ্রেফতার মো. শাকিল ফেনী জেলার ছাগলনাইয়া থানার চম্পকনগর গ্রামের মো. ইউনুছের ছেলে। গত মঙ্গলবার রাতে নগরীর কর্ণফুলী সেতুর টোল প্লাজা এলাকায় কক্সবাজার থেকে আসা একটি বাসে তল্লাশি করে তাকে পাকড়াও করা হয়। র‌্যাব কর্মকর্তারা জানান, শাকিল প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, হামলার একদিন পর গ্রেফতার অভিযানের মধ্যেই সে ফেনীর সীমান্ত পথে অবৈধভাবে ভারতে পালিয়ে যায়। ১০-১২ দিন আগে একই পথ দিয়ে সে আবার অবৈধভাবে ফিরে আসে।
গত রোববার কয়েকজন বন্ধুবান্ধব নিয়ে শাকিল কক্সবাজারে বেড়াতে যায়। ফেরার পথে গোপন সংবাদের ভিত্তিতে বাসে তল্লাশি করে তাকে গ্রেফতার করা হয়। গত ২৫ মে মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌর বাজারে মাদকবিরোধী অভিযানে যাওয়া একদল র‌্যাব সদস্যের ওপর হামলার ঘটনা ঘটে। এ সময় তাদের বহনকারী প্রাইভেটকার ভাঙচুর করা হয়। হামলায় আহত হন র‌্যাবের দুই সদস্য। ছিনিয়ে নেয়া হয় র‌্যাব সদস্যদের দু’টি অস্ত্র। পরে অস্ত্র দুটি উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ