Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে প্রবাসীদের বিষক্রিয়ায় মৃত্যু

দু’দিনেও ক্লু উদ্ঘাটন হয়নি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ১২:০২ এএম

সিলেটের ওসমানীনগরে প্রবাসী পিতা-পুত্র নিহতের ঘটনার এখন পর্যন্ত রহস্য উদ্ঘাটন করতে পারেনি পুলিশ। পুলিশ, সিআইডি, পিবিআই, র‌্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা বাহিনী তদন্ত চালিয়ে যাচ্ছেন। গত মঙ্গলবার অচেতন অবস্থায় ৫ প্রবাসীকে তাজপুরস্থ ভাড়াটিয়া বাসা থেকে উদ্ধারের করার পর নিহত যুক্তরাজ্য প্রবাসী রফিকুল ইসলামের শ্যালক দিলোয়ার তার স্ত্রী শোভা বেগম এবং ভাই সেবুলসহ একাধিক ব্যক্তিকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করেনে ওসমানীনগর থানা পুলিশ। সিলেট রেঞ্জের ডিআইজি মো. মফিজ উদ্দিন পিপিএম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি তবে ঘটনার ক্লু উদঘাটন না হওয়া পর্যন্ত থানা ইউডি মামলা হবে। ক্লু উদঘাটনসহ ঘটনার সাথে জড়িত কাউকে পাওয়া গেলে পরবর্তীতে হত্যা মামলা হিসেবে নেয়া হবে।
গতকাল বিকেলে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিহত পিতা-পুত্রের ময়না তদন্ত শেষে লাশ দুটি নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করেন ওসমানীনগর থানা পুলিশ। নিহতদের স্বজনরা জানান, আজ সকালে উপজেলার দয়ামীর ইউপির বড় ধিরারাই গ্রামের তাদের পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে। এদিকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইতে ভর্তি নিহত রফিকুল ইসলামের স্ত্রী হুসনেআরা বেগম ও ছেলে সাদিকুল ইসলামের শারীরিক অবস্থা উন্নতি হয়েছে। পুলিশ জানায় নিহত রফিকুল ইসলামের একমাত্র মেয়ে সামিরা ইসলামের অবস্থা আশংকাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ