Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা জাতির শক্তি-সাহস উন্নয়ন ও মর্যাদার প্রতীক : এমপি বাহার

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ১১:৫৮ পিএম

দেশের ক্ষমতা শেখ হাসিনার হাতে থাকলে পথ হারাবেনা বাংলাদেশ- এ মন্তব্য করে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, শেখ হাসিনা আমাদের এ জাতির শক্তি, সাহস, উন্নয়ন ও মর্যাদার প্রতীক। নিজের টাকায় পদ্মাসেতু যার উজ্জ্বল দৃষ্টান্ত । ২০৪১ সালের মধ্যে দক্ষিণ এশিয়ায় সমৃদ্ধ দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবে বাংলাদেশ। প্রধানমন্ত্রীর এ আকাঙ্ক্ষা বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। যেখানে নৌকা সেখানে ভোট দিলেই তা শেখ হাসিনার কাছে পৌঁছে যাবে।

মঙ্গলবার (২৬ জুলাই) সকালে কুমিল্লা সদর উপজেলার ধর্মপুরে দি কুমিল্লা কো-অপারেটিভ কোল্ড স্টোর মিলনায়তনে ৩নং দূর্গাপুর ইউনিয়নেরসকল পেশার মানুষের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেটক মো.আমিনুল ইসলাম টুটুলের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন। সভায় উপজেলার বিভিন্ন দপ্তর ও বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার আগে এমপি বাহার পাঁচ কোটি টাকা ব্যয়ে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের নবনির্মিত ৫তলা ছাত্রী হোস্টেল ভবন, ধর্মপুরে কুমিল্লা মহিলা মহাবিদ্যালয়ে আড়াই কোটি টাকা ব্যয়ে চার তলা আইসিটি ভবন এবং দশ লাখ টাকা ব্যায়ে রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের আভ্যন্তরীণ রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন করেন।

এদিকে মতবিমিময় সভা শেষে দুপুরে এমপি বাহার নেতা-কর্মীদের নিয়ে সাংগঠনিক সভা করেন। এসময় তিনি রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা-কর্মীদের সোচ্চার হওয়ার আহবান জানান। তিনি বলেন, দুর্নীতিবাজ ও দুর্বৃত্তায়নের বিরুদ্ধে কঠোর অবস্থান থাকবে এবং রাজনীতিতে দুর্বৃত্তায়নকে যারা পৃষ্ঠপোষকতা করবে তাদের বিরুদ্ধেও কঠোর পদক্ষেপ নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ