Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার ভেড়ামারা পদ্মা নদীতে কারেন্ট জাল বিরোধী অভিযানে ২০ টি চায়না দুয়ার জব্দ ও বিনষ্ট

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ৯:১১ পিএম

আজ মঙ্গলবার জাতীয় মৎস্য সপ্তাহ ২২ এর কর্মসূচির অংশ হিসেবে কুষ্টিয়ার ভেড়ামারায় পদ্মা নদীতে মৎস্য সম্পদ সংরক্ষণে অবৈধ জাল/সরঞ্জামের বিরুদ্ধে ভেড়ামারা উপজেলা সিনিয়র মৎস্য অফিসার শাম্মী শিরীন এর নেতৃত্বে এক সফল অভিযান পরিচালিত হয়েছে। উক্ত অভিযানে ১০টি কারেন্ট জাল (প্রায় ২০ হাজার মিটার) এবং ২০ টি চায়না দুয়ার জব্দ ও বিনষ্ট করা হয়।


নৌ-পুলিশের সহযোগিতায় অত্র উপজেলার সিনিয়র উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে ও পরিকল্পনায় মৎস্য সম্পদ সুরক্ষার মহান উদ্দেশ্যে মৎস্য সপ্তাহের ৪র্থ দিনের নদীতে এই অভিযান পরিচালনা করা হয়েছে।

উল্লেখ্য, এ মাসের ২৩ তারিখে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ শুরু হয়েছে। প্রতিদিন এ উপলক্ষে সারা দেশে একযোগে প্রতিটি জেলা-উপজেলায় সরকার গৃহীত কর্মসূচি পালিত হচ্ছে। ভেড়ামারা উপজেলায় আগামী ২৯ জুলাই পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহের কর্মসূচি যথাযথভাবে চলমান থাকবে বলে সংশ্লিষ্ট দপ্তর সূত্রে সংবাদ মাধ্যমকে পূর্বেই অবহিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ