Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিদ্যুতস্পৃষ্টে স্কুলছাত্র ও গাছ থেকে পড়ে দিনমজুর নিহত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২২, ১২:০২ এএম

বাগেরহাটের মোরেলগঞ্জে বিদ্যুতস্পৃষ্টে রাহাত শেখ (৯) নামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্র ও গাছ থেকে পড়ে শাজাহান মল্লিক (৪০) নামে এক দিনমজুর নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে রাহাত বিদ্যুতস্পৃষ্টে ও দুপুর ১২টায় শাজাহান মল্লিক গাছ থেকে পড়ে নিহত হন। নিহত রাহাত শেখ মোরেলগঞ্জ উপজেলার হোগলাপাশা গ্রামের তাইনুস শেখের ছেলে ও পূর্ব হোগলাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র ছিল। শাজাহান মল্লিক (কুট্টি) একই উপজেলার মধ্য বরিশাল গ্রামের নুরুল ইসলাম মল্লিকের ছেলে। পূর্ব হোগলাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনির হোসেন জানান, রাহাত স্কুলে আসার পথিমধ্যে রাস্তার পাশে একটি গাছে আমড়া পাড়তে উঠলে গাছ সংলগ্ন বিদ্যুতের তারে জড়িয়ে সে বিদ্যুত স্পৃষ্ট হয়। পরে পিরোজপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে রাহাতে লাশ উদ্ধার করে।
অপর দিকে খাউনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার সাইদুর রহমান জানান, শাজাহান মল্লিক পেশায় একজন দিনমজুর। গাছ কাটা ও গাছ ঝোড়া তার প্রতিদিনের কাজ। সে পাশের গ্রামে গাছ কাটতে যায়ে পা পিছলে পড়ে যায়। এ অবস্থায় তাকে চিকিৎসকের কাছে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ওসি মো. সাইদুর রহমান জানান, গাছ থেকে পড়ে নিহতের ঘটনায় অপমৃত্যু মামলা ও পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ