Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রেলের অব্যবস্থাপনার বিরুদ্ধে ঘণ্টাব্যাপী অবস্থান কর্মসূচি

রনির আন্দোলনের সাথে কমলগঞ্জবাসীর একাত্মতা প্রকাশ

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনার প্রতিবাদে ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিউদ্দিন রনির ৬ দফা দাবির প্রতি একাত্মতা প্রকাশ করে মৌলভীবাজারের কমলগঞ্জে অবস্থা কর্মসূচি পালন করা হয়েছে। গত সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলার ভানুগাছ রেও স্টেশনে এ অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। অবস্থান কর্মসূচিতে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন পেশার মানুষজন অংশগ্রহণ করেন।
ঘণ্টাব্যাপী চলা এ অবস্থান কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন সাংবাদিক সুব্রত দেবরায় সঞ্জয়, সাজিদুর রহমান সাজু, মো. শাহীন আহমেদ, নির্মল এস পলাশ, সমাজ সেবক আসিফ নিয়াজ রনি, নজরুল ইসলাম, নিরাপদ সড়ক চাই কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি আব্দুস সালাম, হৃদয়ে কমলগঞ্জ এর সাধারণ সম্পাদক ইয়াকুব আলী প্রমুখ। অবস্থান কর্মসূচিতে অংশ নেওয়া বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মী বলেন, ৬ দফা দাবি পূরণ না হওয়া পর্যন্ত মহিউদ্দিন রনির সকল দাবির প্রতি তাদের সমর্থন থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ