Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় স্কুল ছাত্রীকে গনধর্ষনের অভিযোগে মামলা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ৩:১৫ পিএম

মাগুরার মহম্মদপুর উপজেলার কালুকান্দী গ্রামে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। গত রোববার (২৪ জুলাই) রাতে এ ঘটনা ঘটে বলে অভিযোগ করা হয়েছে।

সোমবার (২৫ জুলাই) মাগুরার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তিনজনকে আসামী করে অভিযোগ দায়ের করেন ওই স্কুল ছাত্রীর বাবা। বিচারক প্রণয় কুমার দাশ অভিযোগ আমলে নিয়ে এটিকে এজাহার হিসেবে গ্রহণ করার জন্য মহম্মদপুর থানাকে আদেশ দিয়েছেন। মঙ্গলবার (২৬ জুলাই) সকালে থানায় মামলাটি রেকর্ড হয়েছে। মামলা নং-১০।

মামলার এজাহারে ভুক্তভোগী স্কুল ছাত্রীর বাবা বলেছেন, কালুখান্দী গ্রামের ইমারত মোল্যার ছেলে ইট ভাটা মালিক গোলাম রব্বানী (৪২) দীর্ঘদিন ধরে তার মেয়েকে উত্যক্ত করার পাশাপাশি কুপ্রস্তাব দিয়ে আসছিল। এক পর্যায়ে বিয়ের প্রস্তাবও দেন তিনি। স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে তা প্রত্যাখ্যান করায় রব্বানী তাকে জোরপূর্বক তুলে নেওয়ার হুমকি দেন। রোববার রাতে ওই স্কুল ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে বেরোলে গোলাম রব্বানী ও তার সহযোগী কালুকান্দি গ্রামের আমজাদ মোল্যার ছেলে আছাদ (৩৫), বাকি মোল্যার ছেলে আলমগীর (২৭) অস্ত্রেরমুখে জিম্মি করে তার মেয়েকে স্থানীয় একটি ইট ভাটায় নিয়ে যায়। সেখানে নিয়ে তারা ওই স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এদিকে মেয়েকে ঘরে না পেয়ে পরিবারের সদস্যরা তাকে খুঁজতে বের হন। এক পর্যায়ে বাড়ির নিকটবর্তী ওই ইট ভাটা থেকে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে পরদিন গত সোমবার (২৫ জুলাই) মহম্মদপুর থানায় স্কুল ছাত্রীর বাবা মামলা করতে গেলে নানা তালবাহানা করায় ওইদনিই মাগুরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ দায়ের করেন বলে জানায় মেয়ের পিতা।

থানার ইন্সপেক্টর (তদন্ত) আশরাফুল ইসলাম বলেন, ‘এ ধরণের কোনো অভিযোগ নিয়ে কেউ থানায় আসেনি। বিজ্ঞ আদালতের আদেশে মঙ্গলবাবর (২৬ জুলাই) সকালে থানায় মামলাটি রেকর্ড করা হয়েছে। এ বিষয়ে তদন্ত পূর্বক পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ