Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট ইন্টারন্যাশনাল ভার্সিটি থেকে ৬ শিক্ষার্থী বহিষ্কার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে ছয় শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে কর্তৃপক্ষ। গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রবেশ পথের সামনে এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় এসব শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে এই বহিষ্কারের বিষয়টি জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও জনসংযোগ বিভাগ।
বহিষ্কৃত শিক্ষার্থীরা হচ্ছেন, বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৪র্থ বর্ষের ১ম সেমিস্টারের এনামুল ইসলাম, প্রিয়ন্ত চন্দ্র সরকার ও ইমরান হোসাইন, বিবিএ বিভাগের ৪র্থ বর্ষের ১ম সেমিস্টারের সঞ্জীব কর (উত্তম), সিএসই বিভাগের ৩য় বর্ষের ২য় সেমিস্টারের ইয়াছির আব্বাস খান এবং ইংলিশ বিভাগের ৪র্থ বর্ষের ২য় সেমিস্টারের রাকিবুল ইসলাম।
বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও জনসংযোগ বিভাগের পরিচালক তারেক উদ্দিন তাজ জানান, গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রবেশ পথে একটি অনভিপ্রেত ঘটনা ঘটে। ঘটনার পর নিরাপত্তার জন্য প্রবেশ পথে লাগানো সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে উপরোক্ত শিক্ষার্থীদের সম্পৃক্ততা পাওয়া গেছে।
প্রসঙ্গত, গত ২৪ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের প্রবেশ পথের সামনে ছুরিকাহত হন আইন বিভাগের সাবেক শিক্ষার্থী আবদুল কাদির ইফফান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ