Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় পুলিশ পরিচয়ে ডাকাতি

দলনেতা গ্রেফতার : বিদেশি অস্ত্র ও গুলি উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

সাতক্ষীরায় পুলিশ পরিচয়ে ডাকাতির অভিযোগে দলনেতা শরীফ হাসানুল বান্নাকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে গতকাল সোমবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এর আগে গ্রেফতার হওয়া আরো পাঁচ ডাকাতকে পুলিশ জেলহাজতে প্রেরণ করে। গ্রেফতারকৃতরা হল- সদর উপজেলার নারানজোল এলাকার শরীফ হাসানুল বান্না ওরফে সুমন, কাশেমপুর গ্রামের সাব্বির হোসেন, পাথরঘাটা গ্রামের হাফিজুর রহমান, গোবিন্দকাটি গ্রামের জাহিদ হোসেন, আকরামুল মোড়ল ও কালিগঞ্জ থানার সোনাতলা এলাকার রাশিদুল ইসলাম। আটক ডাকাত সর্দার বান্নাকে নিয়ে গতকাল দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন হয়।
পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, সাতক্ষীরা পৌরসভার মধুমোল্লারডাঙ্গী এলাকার গরু ব্যবসায়ী শেখ আনোয়ারুল ইসলাম ও তার ছেলে রিফাত হোসেন গরু বিক্রির ২ লাখ ৭০ হাজার টাকা নিয়ে গত ২৩ জুলাই সন্ধ্যায় বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে যশোর-সাতক্ষীরা সড়কের ওয়ারিয়া পূজা মণ্ডপের সামনে আসলে তাদেরকে গতিরোধ করে পুলিশ পরিচয়ে একদল ডাকাত। মাদকদ্রব্য থাকার মিথ্যা অভিযোগ তুলে তাদেরকে মাইক্রোবাসে তুলে নিয়ে টাকা কেড়ে নেয় ডাকাতরা। ঝাউডাঙ্গা বাজার পার হয়ে শেখ আনোয়ারুল ইসলাম ও তার ছেলে রিফাত হোসেনকে মাইক্রোবাস থেকে নামিয়ে দেওয়ার চেষ্টাকালে তাদের চিৎকারে স্থানীয়দের সহায়তায় ৫ ডাকাতকে আটক করে পুলিশ। তবে, এসময় পালিয়ে যায় দলনেতা শরীফ হাসানুল বান্না। এ ঘটনায় ভুক্তভোগী শেখ আনোয়ারুল ইসলাম বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেন। এদিকে, দলনেতা শরীফ হাসানুল বান্নাকে গতকাল ভোরে সদর উপজেলার মাগুরা বৌ-বাজার এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। ডাকাতদের কাছ থেকে জব্দ করা হয় পুলিশের পোশাক, পরিচয়পত্র, বিদেশি পিস্তল, গুলিসহ ডাকাতির কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল ও নগদ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ