Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরণখোলায় শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

শরণখোলায় স্কুল শিক্ষকের ওপর হামলা ও মারধরের প্রতিবাদে মানববন্ধন করেছে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। গতকাল সোমবার সকাল ১০টায় উপজেলা প্রাথমিক শিক্ষকদের ব্যানারে শরণখোলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীরা অংশ নিয়ে বক্তব্য দেন। বক্তারা শিক্ষক মালেক হাওলাদারের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও বিচারের দাবি জানান।
বক্তারা অভিযোগ করে বলেন, উপজেলার পশ্চিম বানিয়াখালী ৩৭নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মালেক হাওলাদার সুনামের সহিত শিক্ষকতা করে আসছে। কিন্তু খোন্তাকাটা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ছিদ্দিক গাজীর বাড়ির সামনে বিদ্যালয়টির অবস্থান হওয়ায় ওই বিদ্যালয়ের সকল বরাদ্দকৃত অর্থ তিনি কৌশলে আত্মসাত করেন। তার এমন কাজের প্রতিবাদ করায় তিনি ও তার সহযোগীরা ওই শিক্ষকের ওপর ক্ষিপ্ত হয়। এরই ধারাবাহিকতায় গত ২৩ জুলাই সকালে শিক্ষক মো. মালেক হাওলাদারের ছেলে ও তার স্ত্রীকে বাড়ির সামনে দেখে গালাগালি ও মারধর করে। এমনকি তারা স্কুলে গিয়েও ওই শিক্ষককে মারধর করে। তখন শিক্ষকের ছেলে রাসেল হাওলাদার ৯৯৯ কল দিলে শরণখোলা থানা পুলিশ সেখানে গিয়ে ওই শিক্ষক ও তার পরিবারকে উদ্ধার করে। এ ব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য মো. ছিদ্দিক গাজি বলেন, স্থানীয় বাবুল হাওলাদারের স্ত্রীর সাথে শিক্ষক মালেক হাওলাদারের বড় ছেলের পরকীয়া নিয়ে দ্বন্দ। ওই দিন ওরা স্কুলের সামনে মারামারি করে বলে আমি দুই পক্ষকে থামাতে গেলে উল্টো আমার ওপর হামলা চালায় মালেকের ছেলে। এখানে আমার বিরুদ্ধে তাদের অভিযোগ ভিত্তিহীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ