Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাত পা-কোমরে ইট বাঁধা নারীর লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

গাজীরের শ্রীপুরে গতকাল সোমবার বেলা আড়াইটার দিকে অজ্ঞাত নারী (৩৫)-এর হাতপা কোমরে ইট বাঁধা লাশ উদ্ধার করেছে। উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের সুমনের একটি পরিত্যক্ত গর্ত থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের হাত পা রশি দিয়ে বাধা ছিল। কোমরে বাঁথা ছিল ইট। তাৎক্ষনিকভাবে ওই নারীর পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, গতকাল সকাল দশটার দিকে সুমনের মাটিকাটান গর্তে বিবস্ত্র নারীর লাশ ভাসতে থাকে। পাশের বাড়ির রমিজ উদ্দিন মাঠে গরু চরাতে গিয়ে গর্তে নারীর লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। স্থানীয়রা জানান, ওই নারীকে তারা চেনেনা। এলাকাবাসীর ধারণা খুনিরা ওই নারীকে নির্জনস্থানে নিয়ে ধর্ষণের পর হত্যা করে কোমরে ইট বেধে পানিতে ফেলে রাখে।
তেলিহাটি ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য মো. শফিকুল ইসলাম বলেন, গর্তের পানিতে ভাসমান এক নারীর লাশ দেখতে পেয়ে স্থানীয়রা বিষয়টি জানায়। এরপর ঘটনাস্থলে গিয়ে পুলিশ বিষয়টি জানালে পুলিশ এসে ওই নারীর বিবস্ত্র অর্ধগলিত লাশটি উদ্ধার করে।
শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূইয়া বলেন, অনুমান বিশ ফুট গভীর পরিত্যক্ত গর্তে নারীর লাশ পানিতে ভাছিলো। লাশ উদ্ধারের পর দেখা যায় লাশের হাত পা এবং কোমরে ইট বাধা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত খুনি অনুমান তিন চারদিন পূরবে ওই নারীকে হত্যা করে কোমরে ইট বেঁধে গর্তের পানিতে ডুবিয়ে রাখে। লাশটি ফুলে পচে ভেসে উঠলে স্থানীয়রা দেখে পুলিশে খবর দেয়। নিহতের পরিচয় পাওয়া যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ