Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে বন্যার্তদের নগদ অর্থ প্রদান

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

সুনামগঞ্জে সর্বকালের ভয়ংকর প্রলয়ংকরি ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত নিঃস্ব অসহায় মানুষের মাঝে রাঝধানীর গুলশান সোসাইটি জামে মসজিদের মুসল্লিদের উদ্যোগে বন্যার্ত মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
গতকাল সোমবার দিনব্যাপী সুনামগঞ্জ পৌরএলাকা ও সদর উপজেলার বিভিন্ন গ্রামে বানভাসী অসহায় মানুষের মাঝে আব্দুল কদ্দুছ চৌধুরী গুলশান সোসাইটি জামে মসজিদের সহকারী ইমাম মাহফুজুর রহমান ও মসজিদের খাদেম জাহিদুল ইসলামের নেতৃত্বে, সুনামগঞ্জের সাবেক এমপি দেওয়ান সামসুল আবেদিন ও তার সহধর্মীনি নাসরিন আবেদিনের সার্বিক সহযোগিতায় পৌর শহরের ৭নং ওয়ার্ডসহ সদর উপজেলা প্রত্যন্ত অঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্থ ও দূর্গত দেড়শতাধিক পরিবারের মাঝে ঘর মেরামত ও সংস্কার কাজের জন্য নগদ অর্থ বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন আব্দুল কদ্দুছ চৌধুরী, মসজিদ খাদেম জাহিদুল ইসলাম, সুনামগঞ্জ-৪ আসনের সাবেক এমপি সদস্য দেওয়ান সামসুল আবেদিন, নাসরিন আবেদিন, মো. মোমেন চৌধুরী, জয়নাল আবেদিন, ইব্রাহিম, সজীব মিয়া, মিনহাজ, আমির হোসেন, আব্দুল বাছির প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ