Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইগাতীতে কিশোরীর বস্তাবন্দি লাশ

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাঁকাকুড়া বাজারের পূর্ব পাশে পুকুর থেকে এক কিশোরীর বস্তাবন্ধী লাশ উদ্ধার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ।
জানা গেছে, এলাকাবাসী পুকুরে লাশ ভাসমান দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে বস্তাবন্ধী লাশটি উদ্ধার করে। লাশটির বিকাল সাড়ে তিনটার দিকে পরিচয় মেলে। বাকাকুড়া গুচ্ছ গ্রামের বাসিন্দা মোমিন মিয়ার ৫ম মেয়ে মোছা. মিম (১৪)কে দুর্বৃত্তরা হত্যা করে বস্তায় ভরে পুকুরে ফেলে রাখে।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২২ জুলাই সন্ধ্যায় বাড়ি থেকে বাঁকাকুড়া বাজারে আসলে আর বাড়ি ফেরোন। মিমের পিতা মোমিন মিয়া জানায় মেয়েটির মানসিক সমস্যা ছিল। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ি সার্কেল আফরোজা নাজনীন ঘটনাস্থল পরিদর্শন করে মৃত্যু রহস্য উদঘাটনে পুলিশকে তদন্ত করে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেয়ার নির্দেশ দেন। মিমের আত্বীয় স্বজনরা সঠিক বিচারের দাবিতে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ