Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিজ ক্যাম্পাসে ছুরিকাঘাতে মারা গেলেন শাবি শিক্ষার্থী

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ৮:৫০ পিএম | আপডেট : ৯:৫২ পিএম, ২৫ জুলাই, ২০২২

নিজ ক্যাম্পাসের অভ্যন্তরে 'গাজী কালু টিলা'য় ছুরিকাঘাতে মারা গেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( শাবি) বুলবুল আহমেদ নামের এক শিক্ষার্থী। সোমবার ( ২৫ জুলাই) রাত সাড়ে আটটায় তার মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আবু হেনা পহিল। তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে এই বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

নিহত বুলবুল আহমেদ লোকপ্রশাসন বিভাগের ৩য় বর্ষে অধ্যয়নরত ছিলেন। তার বাড়ি নরসিংদী জেলায়।

সহকারী প্রক্টর আবু হেনা পহিল বলেন, শিক্ষার্থীর শরীরে স্টেপ করার পরে প্রচুর রক্তক্ষরণ হয়। প্রথমে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নেওয়া হয়, সেখানেই তার সেন্স পাওয়া যাচ্ছিল না। সেখান থেকে তাকে এমএজি মেডিকেল হাসপাতালে নিলে মৃত পাওয়া যায়।

ছুরিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা পদার্থবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আহনাফ ফাইয়াজ বলেন, আমরা কয়েকজন গাজী কালুর টিলার পাশে বসেছিলাম। আমার জুনিয়র ফাহিম জানায়, সে টিলার নিচ থেকে উপরে আসার সময় তাকে ( বুলবুল) স্টেব করা হয়েছে বলে জানায়। সে মেয়েটি তাকে ( বুলবুল) চিনেনা বলে জানায়। এরপর ফাহিম আমাদেরকে এ বিষয়টি জানালে আমরা ৪-৫ জন সেখানে যাই এবং তাকে লেডিস হলের কাছাকাছি নিয়ে যাই। সেখান থেকে অটোতে করে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে যাই। সেখানে মনে হয় তার পালস পাওয়া যায় নি। পরে তাকে ওসমানী মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান বলেন, আমরা এখন ঘটনাস্থলে আসছি। সবাই কাজ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ