Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার খুনের হুমকি পেলেন ভিকি-ক্যাটরিনা, হুমকিদাতা গ্রেফতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ৮:৪৭ পিএম

মাস কয়েক আগেই লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের কাছ থেকে খুনের হুমকি পেয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। এবার খুনের হুমকি পেলেন বলিউডের তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নেট মাধ্যমে তাদের প্রাণনাশের হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। আতঙ্কে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন তারকা-দম্পতি। ইতিমধ্যেই সেই অভিযুক্তকে আটক করা হয়েছে।

জানা গেছে, সোশ্যাল মিডিয়ায় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির থেকে এই বার্তা এসেছে তারকা দম্পতির কাছে। যদিও হুমকিতে কী বলা হয়েছে সে বিষয়ে কোন নির্দিষ্ট তথ্য মেলেনি। তবে তারা সান্তাক্রুজ পুলিশ স্টেশনে একটি মামলা দায়ের করেছেন। এছাড়া অভিযুক্তের নামে একাধিক ধারায় মামলা করা হয়েছে।

এদিকে ভিকি জানিয়েছেন, ইনস্টাগ্রামে এক ব্যক্তি ক্রমাগত খুনের হুমকি দিচ্ছে তাদের। ক্যাটরিনাকেও হুমকির মেসেজ পাঠাচ্ছেন। এছাড়াও তাকে নানা জায়গায় অনুসরণ করছেন।

এর আগে সালমান খান এবং তার বাবা সেলিম খানকেও হত্যা করার হুমকি দেওয়া হয় উড়ো চিঠির মাধ্যমে। যেখানে লেখা ছিল, ‘সিধু মুসে ওয়ালার (প্রয়াত পাঞ্জাবি গায়ক) মতো পরিণতি হবে তোমাদের।’ যার পরপরই খান পরিবারের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়। সেই ঘটনার এক মাস পরে মুম্বাইয়ের পুলিশ কমিশনারের দ্বারস্থ হন সালমান খান। তার কাছে আবেদন করে বন্দুক রাখার অনুমতি দেওয়ার জন্য।

এছাড়াও, হুমকি পেয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্করও। মুম্বাই পুলিশের পক্ষ থেকে সেই অজ্ঞাতপরিচয় ব্যক্তির নামে এফআইআর দায়ের করে তদন্তও চালানো হচ্ছে। সেসময় মুম্বাই পুলিশ জানিয়েছিল- কে বা কারা স্বরার ভার্সোভার বাড়িতে ফেলে দিয়ে যায় হুমকি চিঠিটি। হিন্দিতে লেখা সেই চিঠির ভাষা যেমন কুরুচিকর, তেমনই তাতে রয়েছে একাধিক হুমকি। আর নাম-পরিচয় হিসেবে লেখা ছিল 'দেশ কা নওজাওয়ান'।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ