Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘কারাবন্দী আলেমদেকে মুক্তি না দিয়ে নিপীড়নের মাধ্যমে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে’

ময়মনসিংহে আলোচনা সভায় বক্তারা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ৮:০৪ পিএম

কারাবন্দী আলেমদেকে মুক্তি না দিয়ে তাদেরকে নির্যাতনের নিপীড়নের মাধ্যমে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ময়মনসিংহ জেলা শাখার নেতারা।
এ সময় তারা বলেন, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির যুগ্ম মহাসচিব ও ইসলামী যুব সমাজের আহবায়ক মাওলানা আজিজুল হক ইসলামাবাদীসহ কারাবন্দী মজলুম আলেমদের মুক্তি না দিয়ে তাদেরকে নির্যাতনের নিপীড়নের মাধ্যমে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। আমরা এমন অমানবিক কর্মকান্ডের তীব্র নিন্দা জানাই। সেই সাথে কারাবন্দি সকল আলেমদের মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি দাবি করছি।
সোমবার (২৫ জুলাই) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর ধোবাখলা এলাকায় জেলা নেজামে ইসলাম পার্টির এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন পার্টির নেতারা।
এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা নেজামে ইসলাম পার্টির হাফেজ মাওলানা মো: আজিজুল হক।
এ সময় পার্টির সাধারন সম্পাদক মুফতি শরিফুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ নেজামী ইসলাম পার্টি কেন্দ্রীয় কমিটির সংগঠন সচিব হাফেজ মাওলানা আবু তাহের খান।
এতে আরও উপস্থিত ছিলেন নেজামে ইসলাম পার্টির মহানগর আমির হাফেজ মাওলানা ওমর ফারুক, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা সাইফুল মালেক, জেলা নায়েবে আমির হযরত মাওলানা মাসুম বিলøাহ প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ