Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর চাটখিলে জুয়ার আসর থেকে সাবেক চেয়ারম্যানসহ আটক-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ৬:২০ পিএম

 চাটখিল উপজেলার পরকোট ইউনিয়নে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে একজন পরকোট ইউপির সাবেক চেয়ারম্যান তৌহিদুর রহমান। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রি ও নগদ টাকা জব্দ করা হয়।
সোমবার তাদের ৩৪ধারায় গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে পাঠানো হয়েছে। আটককৃতরা হচ্ছেন, পরকোট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তৌহিদুর রহমান (৫৫) এবং পূর্ব পরকোট গ্রামের বাসিন্দা বেলাল হোসেন (৬০)।
চাটখিল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন জানান রোববার রাতে পরকোট ইউনিয়নে আমরা টহলে ছিলাম। টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পূর্ব পরকোট খাল পাড়ে অভিযান চালানো হয়। এসময় খালের ওপর থাকা একটি ঘরে জুয়া খেলা অবস্থায় তৌহিদুর রহমান ও বেলাল হোসেনকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য জুয়াড়িরা খালে লাফিয়ে পড়ে পালিয়ে যায়।
চাটখিল থানার ওসি মো. গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ৩৪ ধারায় তাদের গ্রেপ্তার দেখিয়ে সোমবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ