Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় পিতার সামনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুত্রের করুণ মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ৫:৩২ পিএম

খুলনার কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের খেওনা গ্রামে পিতার সামনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুত্র মোঃ আশরাফুল সানার (৩৫)মৃত্যু হয়েছে। আজ সোমবার (২৫ জুলাই) ভোরে নিজেদের মৎস্য ঘেরে এ ঘটনা ঘটে। মৃত আশরাফুল সানা ওই গ্রামের নেছার উদ্দিন সানার পুত্র।
কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএমএস দোহা জানান, আজ ভোরে পিতা নেছারউদ্দিন সানা ও পুত্র আশরাফুল সানা একই সঙ্গে মৎস্য ঘেরে পানি নিষ্কাশন করে মাছ ধরার উদ্দেশ্য বাড়ি থেকে বের হয়। পানি নিষ্কাশনের জন্য বৈদ্যুতিক মোটরের সুইচ চালু করার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয়রা উদ্ধার করে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পিতা নেছারউদ্দিন সানা জানান, সকালে আমার ছেলে আশরাফুল সানা আমাকে আনুমানিক সাড়ে পাঁচটার দিকে ডেকে নিয়ে যায় ঘেরের পানি নিষ্কাশন ও মাছ মারার উদ্দেশ্য। এক পর্যায়ে মোটর লাগিয়ে সুইচ দিতে বলে। কিছুক্ষণ পরে লাইন বন্ধ করেও দিতে বলে। লাইন বন্ধ করে দেওয়ার পর আরও কিছুক্ষন পর কারেন্ট লাইন দিতে বলে, কারেন্ট লাইন দেওয়ার সাথে সাথেই দেখলাম সে একটা ধাক্কা খেয়ে মাছের ঘেরে পড়ে গেল। আমি তাড়াতাড়ি সুইচ বন্ধ করে দেখি আমার ছেলে ঘেরের কাদার ভিতরে মাথা নিচের দিকে দিয়ে উপুর হয়ে পড়ে আছে। আমি একা একা তাকে উঠাতে না পেরে আশেপাশের লোকজন ডেকে এনে প্রথমে বাড়িতে নিয়ে যাই। তখনও আমার ছেলে জীবিত ছিল বলে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।
নিহতের চাচা সাংবাদিক গাজী নজরুল ইসলাম বলেন, বিভিন্ন দুর্যোগের সময় আশরাফুল সানা স্বেচ্ছাসেবী হিসাবে কাজ করতো, তার এই অনাকাঙ্খিত অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ