Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বেশি দামে চার্জারফ্যান বিক্রি দোকানীকে জরিমানা

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ১২:০২ এএম

বিদ্যুৎ সাশ্রয় করতে লোডশেডিং, দোকানপাট, শমিংমল নির্ধারিত সময়ে বন্ধসহ নানা পদক্ষেপ নিচ্ছে সরকার। আর এই সুযোগকে কাজে লাগিয়ে কিছু অসাধু ব্যবসায়ী অতিরিক্ত মূল্যে চার্জারফ্যান বিক্রি করছেন। নগরীতে অতিরিক্ত মূল্যে চার্জার ফ্যান বিক্রি করায়, একটি ইলেক্ট্রনিক্স দোকানীকে জরিমানা করেছে নারায়ণগঞ্জের জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। গতকাল রোববার দুপুরে বাজার মনিটরিংয়ে অতিরিক্ত মূল্যে বিক্রি করায় ডিআইটি মার্কেটে ভুঁইয়া ইলেকট্রনিক্সকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান বলেন, যারা কারসাজি করে অতিরিক্ত মুনাফায় বিক্রি করে জনগণের দুর্ভোগ বাড়ায় তাদের বিরুদ্ধে ভোক্তা অধিকার আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ -এর পরিচালক সোহেল আক্তার, ক্যাবের প্রতিনিধি আবু সাইদ পাটোয়ারী রাসেল এবং জেলা পুলিশের একটি টিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ