Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে চোরাই মোটরসাইকেলসহ আটক ৫

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

যশোরে ছয়টি চোরাই মোটরসাইকেলসহ চোর সিন্ডিকেটের পাঁচ সদস্যকে আটক করেছে ডিবি। গত শুক্রবার রাতে যশোরের মণিরামপুর, ঝিকরগাছা উপজেলা ও মাগুরা জেলা থেকে তাদের আটক করা হয়। গতকাল শনিবার দুপুরে জেলা ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ডিবির ওসি রুপন কুমার সরকার। আটককৃতরা হলেন, যশোর বাঘারপাড়া থানা করিমপুর গ্রামের মফিজুল মোল্লার ছেলে রাকিবুল ইসলাম, মণিরামপুর উপজেলার জামজামি গ্রামের মিজানুর রহমানের ছেলে শোয়েব হোসেন, তারুয়াপাড়া গ্রামের শওকত আলী মোল্লার ছেলে বোরহান হোসেন, সদর উপজেলার কিসমত নওয়াপাড়া গ্রামের বাদশা কসায়ের ছেলে হৃদয় ও ঝিকরগাছা উপজেলার কাশিপুর গ্রামের শাহাবুদ্দীন মণ্ডলের ছেলে আনছার আলী।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার দুপুর ৩টার দিকে যশোর শহরের মণিহার সিনেমা হলের সামনে থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ সময় রাকিবুল ইসলাম নামে এক তরুণকে আটক করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে যশোর সদর, মণিরামপুর, ঝিকরগাছা ও মাগুরা জেলায় অভিযান পরিচালনা করে আরো পাঁচজনকে আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে আরো পাঁচটি মোটরসাইকেল ও জাল রেজিস্ট্রেশন সনদ তৈরির সরঞ্জাম, ডিজিটাল নাম্বার প্লেট উদ্ধার করা হয়। এ বিষয়ে যশোর কোতোয়ালি থানায় আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ