Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ইয়াবাসহ যুবলীগ নেতা আটক

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

কুষ্টিয়ায় ইয়াবা ট্যাবলেটসহ লালন উদ্দিন নামে যুবলীগের এক নেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। গত শুক্রবার রাতে জেলার মিরপুর উপজেলার তালবাড়ীয়া এলাকা থেকে ২৪০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। এ সময় আটক করা হয়েছে তার দুই সহযোগীকেও। তাদের মধ্যে একজনের নাম মাসুদ ও অপরজনের নাম জানা যায়নি।

আটককৃত যুবলীগ নেতা লালন উদ্দিন কুষ্টিয়ার সদর উপজেলার হাটশ-হরিপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি একই ইউনিয়নের নদীরকূল মাঠপাড়া এলাকার আরমান গাজীর ছেলে।

হাটশ-হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফ ফরাজী বলেন, বিষয়টি আমি শুনেছি। ইউনিয়ন আওয়ামী লীগ বিব্রত কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, একজন ব্যক্তির অপকর্মের দায় ইউনিয়ন আওয়ামী লীগ নেবে না। তার দায় তাকেই নিতে হবে। দলীয়ভাবে তার বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মিরপুর উপজেলার তালবাড়ীয়া এলাকা থেকে ২৪০ পিস ইয়াবাসহ লালন উদ্দিন ও তার দুই সহযোগীকে আটক করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ