Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে দরিদ্রদের সেবায় চক্ষু হাসপাতাল

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

মুক্তিযোদ্ধাসহ অসহায় ও দরিদ্র মানুষদের সেবার ব্রত নিয়ে ঢাকার ধামরাইয়ে সাদ চক্ষু হাসপাতালসহ চিকিৎসা সেবার উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার উপজেলার কালামপুর আমাতন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে এ হাসপাতালের সেবার কার্যক্রম উদ্বোধন করা হয়। চক্ষু হাসপাতাল উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা আওলাদ হোসেন। প্রধান অতিথির চোখ পরীক্ষার মধ্য দিয়ে হাসপাতালে রোগীদের সেবা কার্যক্রম শুরু করেন।
জানা যায়, এ চক্ষু হাসপাতালে মুক্তিযোদ্ধা, মসজিদের ঈমাম ও মোয়াজিনদের প্রায় বিনামূল্যে চক্ষু সেবা দেয়া হবে। এছাড়াও অসহায় ও দরিদ্র মানুষের জন্য নাম মাত্র খরচে চিকিৎসা সেবা প্রদান। প্রতিদিন চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার থাকবেন। আধুনিক যন্ত্রপাতির সজ্জিত চক্ষু পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।
সাদ চক্ষু হাসপাতাল উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (স্পেশাল ব্রাঞ্চ ঢাকা) মো. শহিদুল ইসলাম, আলমানবার মেডিকেল এন্ড মেডিসিন সাপ্লাইস এর সিইও ডা. সালমান আহমেদ তাহের, ধামরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আনিস উর রহমান স্বপন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ