Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে অল্পের জন্য রক্ষা পেলেন গোপালগঞ্জের ডিসি

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন গোপালগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) শাহিদা সুলতানা। গত শুক্রবার রাত সোয়া ৯টার দিকে এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার সমষপুর এলাকায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের গাড়িকে চন্দ্রা পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে জেলা প্রশাসকের গাড়িটি পেছনের অংশ দুমড়ে মুচরে যায়। এতে জেলা প্রশাসক বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পান। খবর পেয়ে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হোসেন পাটোয়ারী দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, গোপালগঞ্জ থেকে জেলা প্রশাসক শাহিদা সুলতানা ঢাকায় যাচ্ছিলেন।
এ সময় মাদারীপুর থেকে চন্দ্রা পরিবহনের একটি বাস তার গাড়িটিকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে জেলা প্রশাসকের গাড়ির পেছনের অংশ ও বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়। দুর্ঘটনার সাথে সাথে বাসের চালক পালিয়ে যায়। হাঁসাড়া হাইওয়ে থানার এসআই জহিরুল জানান, বাসটি আটক করা হয়েছে। মামলা হয়েছে।
শ্রীনগর শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হোসেন পাটোয়ারী জানান, দুর্ঘটনায় গোপালগঞ্জে জেলা প্রশাসকের কোন ক্ষতি হয়নি। পরে তিনি ঢাকার দিকে রওনা হন। বাসটিকে পুলিশ আটক করেছে। বিষয়টি সম্পর্কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ