Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সূবর্ণচরে কিশোরী অপহরণ, গ্রেফতার-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ৬:৩৩ পিএম

 সুবর্ণচর উপজেলায় ফিল্মি স্টাইলে এক কিশোরীকে (১৪) অপহরণের ঘটনায় দায়ের করা মামলায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। সেই সঙ্গে অপহরণের শিকার কিশোরীকে উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, চরজব্বার ইউনিয়নের চর হাসান গ্রামের মো.জাহেরের ছেলে মো.রিদন (২৩) একই গ্রামের মো.জাবেদের ছেলে মো.মিরাজ (২৪)।

শনিবার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে গতকাল শুক্রবার দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

এসব তথ্য নিশ্চিত করেন চরজব্বর থানার ওসি দেব প্রিয় দাশ।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ওই কিশোরী তাঁর বড় ভাইয়ের (১৬) সঙ্গে বিদ্যালয়ের উদ্দেশ্যে যাওয়ার পথে আসামি রিদন ও তাঁর সহযোগী মিরাজ (২৪) তাদের পিছু নেয়। কিছু দূর যাওয়ার পর তারা চর হাসান গ্রামের নজির আহম্মদের বাড়ির সামনের রাস্তার ওপর পৌঁছলে আসামিরা তাদের গতিরোধ করে বড় ভাইকে ধাক্কা দিয়ে ফেলে কিশোরীকে সিএনজি চালিত অটোরিকশায় উঠিয়ে নিয়ে যায়। জানা যায় আসামি রিদন অনেক আগ থেকেই ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দিত এবং উত্যক্ত করত।

ওসি আরো জানায়, এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ