Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেএমপির আত্মহননকারী অতিঃ পুলিশ সুপার লাবনীসহ মৃত ব্যক্তিদের বাড়িতে সংসদ সদস্য

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ৫:১০ পিএম

কেএমপির এডিসি লাবনী আক্তারের বাড়ীসহ সম্প্রতি নিহত ব্যাক্তিদের বাড়িতে সমবেদনা জানাতে যান সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর।

শ্রীপুরের ওয়াপদা বাসস্টান্ডে পুলিশের নির্যাতনে নিহত শ্রীপুর উপজেলার রায়নগর গ্রামের পরিবহন শ্রমিক সালাম শেখের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করতে শনিবার সকালে উপস্থিত হন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর। তিনি নিহত সালাম শেখের বাড়িতে উপস্থিত হয়ে তার পরিবারের খোজ খবর নেন এবং পরিবারের প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দেন। এ সময় স্থানীয় নাকোল ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হুমাউনুর রশিদ মুহিত, মাগুরা জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমানসহ স্থানীয় দলীয় নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন । পরে সংসদ সদস্য মহদয় উপজেলার সারঙ্গদিয়ায় নানা বাড়িতে আত্মহননকারী অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তারের পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানান। পরে তিনি উপজেলার বরইচারা গ্রামে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম ছরোয়ার মোল্লার প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় তিনি মরহুমের কবর জিয়ারত করেন। শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও হুমায়ুনুর রশীদ মুহিতসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর পরে দুপুরে শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের খোর্দ্দরহুয়া গ্রামে ঈদের পরেরদিন সামাজিক কোন্দলে নিহত আলাউদ্দিনের বাড়িতে উপস্থিত হয়ে গভীর সমবেদনা জ্ঞাপন ও পরিবারের সহযোগিতার আশ্বাস দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ