Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেলকুচিতে কিশোরী গণধর্ষণের শিকার

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ১২:০৮ এএম

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার আজগড়া গ্রামে গণধর্ষণের শিকার হয়েছে ৫ম শ্রেনীতে পড়ুয়া এক কিশোরী। গত বৃহস্পতিবার রাত ২টার দিকে এই ঘটনা ঘটে। পরের দিন গতকাল শুμবার কিশোরীর মা বাদি হয়ে তিন জনের বিরুদ্ধে বেলকুচি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। আসামিরা হচ্ছে, বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়ের শোলাকুড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে ইব্রাহিম, সুলতানের ছেলে নাঈম, মৃত হয়রত আলীর ছেলে মমিন।
জানা যায়, গত ১৪ জুলাই রাতে কিশোরী ঘর থেকে হাত মুখ ধু’তে বাইরে বের হলে ওঁতপেতে থাকা ইব্রাহিম কিশোরীর মুখ চেপে জোরপূর্বক পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। এঘটনা নাঈম ও মমিন দেখতে পায়। সেখানে তিন জনে মিলে তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর তার হাত মুখ বেঁধে বাড়ির পাশে একটা ব্রিজের নিচে ফেলে দেয়। পরে কিশোরীর পরিবারের লোকজন তাকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি করে ব্রিজের নিচে তাকে দেখতে পায়।
এ বিষয়ে বেলকুচি থানার (ওসি) গোলাম মোস্তফা বলেন, আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

Show all comments
  • Harunur Rashid ২৩ জুলাই, ২০২২, ১:২৯ এএম says : 0
    Regime have to round up parents too. Parents need to share the blame for not teaching their filthy kids right and wrong. Sweeping under the rug is not acceptable. Regime need to change the law and come down hard on these thugs and their parents.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ