Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফটিকছড়ি সমিতির দাবিনামা

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ১২:০২ এএম

বৃহত্তর ফটিকছড়ি সমিতির ঈদ পুনর্মিলনী ও দাবিনামা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি শিল্পপতি হেলাল মোহাম্মদ নুরী। সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি দিদারুল বশর চৌধুরী দুদু, এড. লেয়াকত আলী চৌধুরী, যুগ্ম-সম্পাদক মুহাম্মদ সরোয়ার আলম, কোষাধ্যক্ষ মুহাম্মদ নুরুল আজম, আইনসম্পাদক এড. আবছার উদ্দিন হেলাল, ক্রীড়াসম্পাদক গোলাম কিবরিয়া, সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন চৌধুরী, নৌবাহিনী কলেজের অধ্যাপক খোরশেদুল আনোয়ার, মাসিক ফটিকছড়ি সম্পাদক সৈয়দ তারেকুল আনোয়ার, ব্যাংকার খোরশেদুল আলম ফিরোজ, চবির ডেপুটি রেজিস্ট্রার শহীদুল আজিম আজাদ, অধ্যাপক করিম উল্লাহ চৌধুরী, নাজিরহাট বণিক সমিতির সভাপতি নাসির উদ্দিন চৌধুরী, ক্রীড়া সংগঠক মোহাম্মদ রেজাউল করিম, সাংবাদিক সৈয়দ মোহাম্মদ মাসুদ, অধ্যাপক এস এম রাসেল, কণ্ঠ শিল্পী জিয়া উদ্দিন বাদশা প্রমুখ।

পরে বৃহত্তর ফটিকছড়ি সমিতির উত্থাপিত ফটিকছড়ি-হেঁয়াকো আঞ্চলিক মহাসড়ক ৪ লেনে উন্নীতকরণ, মরণফাঁদ বাঁকগুলো সরলীকরণ, চিমুতাং গ্যাস ফিল্ড থেকে অবিলম্বে ফটিকছড়িতে গ্যাস সংযোগ প্রদান, হালদা নদী রক্ষাসহ ৩০ দফা দাবিনামা সম্বলিত লিফলেট ফটিকছড়ি বিবিরহাট বাজারে বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ