Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ হাই স্কুলের বিজ্ঞান শিক্ষক মশিউরের ওপর হামলা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ১২:০২ এএম

নারায়ণগঞ্জ হাই স্কুলের জনপ্রিয় বিজ্ঞান শিক্ষক মশিউর রহমানের ওপর হামলা চালিয়েছেন বাড়িওয়ালারা। আহত শিক্ষককে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে আমলাপাড়া ৪৬/১০ কে.বি সাহা রোডের বাড়িতে তার ওপর হামলা চালান বাড়ির মালিক পাপ্পু, মালিকের ছোট ভাই এহসানুল আলম খান অপু। এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর থানায় একটি মামলা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, শিক্ষক মশিউর রহমান দুই বছর যাবত ওই বাড়ির দোতলায় একটি ফ্ল্যাটে বসবাস করেন। তিনি এই ফ্ল্যাটের একটি কক্ষে নিয়মিত ব্যাচ পড়ান। গত বুধবার দুপুরে তার রুমে বসে থাকা অবস্থায় বাড়ির মালিকের ছোট ভাই অপু কোনো কারণ ছাড়াই তার কক্ষে ঢুকে তাকে হুমকি দিয়ে বলেন, বাড়ি ছেড়ে দেওয়ার জন্য। এসময় ভয়ে শিক্ষক মশিউর রহমান বাড়ির বাইরে চলে যায়। রাত ৯টার দিকে শিক্ষক মশিউর রহমান বাসায় ফিরলে তাকে চার তলায় ডেকে নেওয়া হয়। পরে অপু লোহার হাতুড়ি এবং বাঁশ দিয়ে তাকে পেটায়। একপর্যায়ে শিক্ষক মশিউরের মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায়। পরবর্তীতে রক্তাক্ত অবস্থায় সে ফ্লোরে পড়ে থাকে।
পরে তার রুমমেট আইডিয়াল স্কুলের শিক্ষক শাহজাহান সেখান থেকে তাকে উদ্ধার করে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়ার পর মাথায় ৭টি সেলাই দেওয়া হয়। পরে তার পরিস্থিতির অবনতি ঘটলে ডাক্তারের পরামর্শ অনুযায়ী তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।
এদিকে, গতকাল বৃহস্পতিবার সকালে আহত শিক্ষক মশিউর রহমানের পক্ষে নারায়ণগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য আবদুস সালাম, ওয়াহিদ সাদত বাবু ও সরকার আলম অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান এবং সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমানকে অবহিত করলে তাদেরকে থানায় এসে মামলা করার পরামর্শ দেন। পরে গভর্নিং বডির তিন সদস্য সদর মডেল থানায় গিয়ে অপুর বিরুদ্ধে মামলা দায়ের করে। গভর্নিং বডির অপর সদস্য ওয়াহিদ সাদত বাবু এবং সরকার আলম শিক্ষক মশিউর রহমানকে হত্যা প্রচেষ্টার তীব্র নিন্দা জানিয়ে আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান জানান, মশিউর রহমানকে আহত করার বিষয়ে মামলা নেয়া হয়েছে। ইতিমধ্যে আসামিকে গ্রেফতার করার জন্য প্রচেষ্টা চালানো হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ