Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আ.লীগের রাজনীতির মূল লক্ষ্য জনগণের কল্যাণ নিশ্চিত করা

খুলনায় বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র সেখ জুয়েল

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ১২:০১ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানসহ পিছিয়ে পড়া মানুষদের উন্নয়নে নানা সাহায্য সহযোগিতা করে আসছে। একমাত্র আওয়ামী লীগ সরকারই দেশের মানুষের কল্যাণে কাজ করে থাকে। কারণ আওয়ামী লীগের রাজনীতির মূল লক্ষ্য হল জনগণের কল্যাণ করা। সেই লক্ষ্যে খুলনায়ও বিভিন্ন প্রতিষ্ঠান ও মানুষের মাঝে ইতিপূর্বে বিভিন্ন বরাদ্দ দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্য অঞ্চলের সঙ্গে তাল মিলিয়ে খুলনার উন্নয়ন করছেন।
গতকাল বৃহস্পতিবার দুপুরে খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টি আর) কর্মসূচীর আওতায় ২য়, ৩য় ও ৪র্থ পর্যায়ে গৃহীত প্রকল্পের অনুকূলে বরাদ্ধকৃত নগদ অর্থের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদিকুর রহমান খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা রনজিৎ কুমার সরকার। ড. সাঈদুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন খান, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হালিমা ইসলাম, মহানগর আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ও সংসদ সদস্যের পিএ কাজী জাহিদ হোসেন, খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মো.আবু হানিফ প্রমুখ। খুলনা-২ আসনের সংসদ সদস্যের নির্বাচনি এলাকার ১২৮টি প্রতিষ্ঠানের মাঝে ১ কোটি ২৮ লাখ ৬৮ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ