Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে আ.লীগের বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ১২:০১ এএম

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মু. রুহুল আমিনকে লাঞ্ছিত করা ও সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সড়ক অবরোধসহ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে কুমিল্লা-সিলেট আঞ্চলিক সড়কের উপজেলা সদরে সড়ক অবরোধ করে উপজেলা চেয়ারম্যানের বহিস্কারের দাবিতে প্রতিবাদ কর্মসূচি পালন করে দলীয় নেতাকর্মীরা। এ সময় সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
দেবিদ্বার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি হাজী আবুল কাশেম ওমানীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল শেষে নিউ মার্কেট স্বাধীনতা চত্বরে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদব বাবুল হোসেন রাজু, কুমিল্লা উত্তর জেলা মহিলা আ.লীগের সভানেত্রী শিরিন সুলতানা, দেবিদ্বার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নাজমা বেগম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য প্রভাষক সাইফুল ইসলাম শামিম, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল মান্নান মোল্লা প্রমুখ। বিক্ষোভ মিছিলে নেতাকর্মীরা ঝাড়ু প্রদর্শন করে উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের বিরুদ্ধে নানা শ্লোগান দিয়ে তাকে দল থেকে বহিস্কারের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ