Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে বাসের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ৬

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ৬:৪৯ পিএম

ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার নতুন শিকারপুর এলাকায় বাসের ধাক্কায় মাইক্রোবাসের আরও এক যাত্রী নিহত হয়েছেন। এ নিয়ে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়াল ছয়জন। শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হাসপাতালে চিকিৎসাধীন চারজনের মধ্যে হারুন অর রশিদ নামে একজন বিকেল পৌঁনে ৬টার দিকে মারা গেছেন। এখন হাসপাতালে আরও তিনজন গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বেলাল হোসেন বলেন, ঘটনাস্থলে একজন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজন এবং শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে দুইজন মারা গেছেন বলে জেনেছি।

এদিকে উজিরপুর ও শের-ই-বাংলা মেডিকের কলেজ হাসপাতাল থেকে জানা গেছে, এখন পর্যন্ত মারা যাওয়া পাঁচজন হলেন- রুহুল আমিন, আবদুর রহমান, মো. হাসান, নুরুল আমিন, শহিদুল ইসলাম এবং হারুন অর রশিদ।

নিহতরা সবাই সকলেই গাজীপুরের কোনাবাড়ী এলাকার ব্যবসায়ী। মাইক্রোবাস যোগে তারা সকালে কুয়াকাটার উদ্দেশ্যে যাত্রা করেছিলেন। দুপুরে উজিরপুরের নতুন শিকারপুর এলাকায় মাইক্রোবাস পাংচার হয়ে সড়কে থেমে গেলে ঢাকাগামী মোল্লা ট্রাভেলসের একটি বাস মাইক্রোবাসটিকে সজোরে ধাক্কা দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ