Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইনানী সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ ছাত্র আব্দুল্লাহর লাশ উদ্ধার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ১১:৪০ পিএম

ইনানী সৈকতে গোসল করতে নেমে ভেসে যাওয়া ঢাকার বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্র আবদুল্লাহ (১৬) এর লাশ পাওয়া গেছে ডেইল পাড়া সৈকতে। বুধবার (২০ জুলাই) সকালে সাড়ে ১১ টায় আবদুল্লাহ নিখোঁজ হয়। সে ঢাকার বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল থেকে এবার এস.এস.সি পরীক্ষার্থী। পিতা কর্নেল শহিদ সামরিক বাহিনীর ডাক্তার। বাসা মহাখালী ডিওএইচএস। তারা কক্সবাজার এসে সী-পার্ল বীচ রিসোর্টে উঠেছিলেন।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম বলেন, সকাল ১১ টার দিকে বে-ওয়াচ ও সী-পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পার মাঝামাঝি স্থানে আবদুল্লাহ, তার মা ও স্বজনরা একসাথে গোসল করতে সাগরে নামে। সবাই উঠে গেলেও আবদুল্লাহ ডেউয়ের তালে ভেসেগিয়ে নিখোঁজ হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে ট্যুরিস্ট পুলিশের একটি টিম। ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও সী-সেইফের সদস্যরা ঘটনাস্থলে হাজির হয়। তারাও উদ্ধার তৎপরতা শুরু করে। স্থানীয়দের সহযোগিতায় উদ্ধারের কাজ চালিয়ে যাচ্ছিল ট্যুরিস্ট পুলিশ ইনানী জোনের সদস্যরা। কিন্তু তারা উদ্ধার করতে সক্ষম হয়নি আব্দুল্লাহর লাশ।

বিকেলে ডেইল পাড়া সৈকতে একটি লাশ ভেসে উঠলে তা নিখোঁজ আব্দুল্লাহর লাশ বলে শনাক্ত করাহয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ