Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আল-হাদিসের মর্ম অনুসরণে দুর্নীতিমুক্ত সমাজ গঠন সম্ভব

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আল-হাদিসের সঠিক মর্ম জাতির সামনে সঠিকভাবে উপস্থাপন করলে সমাজে উগ্রতা, বদ আকিদা, অপসংস্কৃতি, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গঠন করা সম্ভব। গতকাল রোববার আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিনের ব্যবস্থাপনায় পবিত্র দরসুল হাদিস প্রস্তুতি কমিটির উদ্যোগে দামপাড়া ইমাম ম্যানশনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন এ কথা বলা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন দরসে হাদিস প্রস্তুতি কমিটির আহŸায়ক অধ্যক্ষ আল্লামা কাজী আনোয়ারুল ইসলাম খান। নেতৃবৃন্দ বলেন, ইসলামের শ্বাশত বাণীর অপব্যাখ্যা করে ছাত্র-যুবকদেরকে উগ্রতার দিকে ঠেলে দেয়া হচ্ছে। সে সুবাদে ইসলামের চির শত্রæরা নানা ছল-চাতুরির মাধ্যমে ‘ইসলাম ও মুসলিম ঠেকাও’ নীতিতে সফল হয়ে যাচ্ছে।
সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন ট্রাস্টি বোর্ডের সদস্য এম সোলায়মান ফরিদ, স ম হামেদ হোসেন, অধ্যাপক নুর হোসেন, অধ্যক্ষ জসিম উদ্দীন তৈয়বী, সচিব অধ্যক্ষ মুহাম্মদ আবু ছালেহ। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এস এম আব্দুল করিম তারেক, স ম শহিদুল হক ফারুকী, অধ্যাপক হাফেজ আহম্মদ, মওলানা জয়নুল আবেদীন জিহাদী, ওবায়দুল হক তৈয়বী, জাকির হোসেন ছিদ্দিকী, এম ওয়াহেদ মুরাদ, এম মফিজুর রহমান, লায়ন মোহাম্মদ এমরান, এম নাছির উদ্দীন, অধ্যক্ষ নুরুল আমিন, হাসমত আলী তাহেরী, এ এম মঈন উদ্দিন চৌধুরী হালিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ