Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাকেরগঞ্জে দুই বাহনের সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৬

দেশের চার জেলায় সড়কে নিহত আরো ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ১২:০২ এএম

দেশে পাঁচ জেলায় গতকাল সড়কে প্রাণ হারিয়েছেন ১০ জন। এর মধ্যে বরিশাল বাকেরগঞ্জে মা-মেয়েসহ ছয়জন, কুড়িগ্রাম ভূরুঙ্গামারী, ব্রাহ্মণবাড়িয়া কসবা, চট্টগ্রামের রাউজান ও সিরাজগঞ্জ রায়গঞ্জে একজন করে চারজনের মৃত্যু হয়। এদিকে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় বালুবাহী একটি ট্রাক চাপায় ভানু বেগম নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। গতকাল সকাল আটটার দিকে উপজেলার সিরাজগঞ্জ কাঠেরপুল-ধানগড়া আঞ্চলিক সড়কের পাঙ্গাসী সেতুর পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত ভানু বেগম উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের দেউলমুড়া গ্রামের বেলায়েত হোসেনের স্ত্রী। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে :

বরিশাল ব্যুরো জানায়, বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ঢাকা-কুয়াকাটা মহাসড়কে বিআরটিসি বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে মা-মেয়েসহ ৬ যাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার হ্যালিপ্যাড-সংলগ্ন সড়কে এ ঘটনাটি ঘটে। বিআরটিসির একটি বাস কুয়াকাটা থেকে বরিশালের দিকে যাত্রী নিয়ে যাচ্ছিলো। অন্যদিকে ব্যাটারিচালিত একটি অটো যাত্রী নিয়ে বাকেরগঞ্জের লক্ষ্মীপাশা থেকে বাকেরগঞ্জ পৌর শহরের দিকে যাচ্ছিলো। পথে দুই যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে পাঁচ জন নিহত হন।
তাদের লাশ বাকেরগঞ্জ হাসপাতালে নেয়ার পর বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপতালের মর্গে প্রেরন হয়। নিহতরা হলেন, সাথী ও তার শিশু কন্যা সানরিনা, বাকেরগঞ্জের সোহাগ সিকদার, হাসিব, আমীর চৌধুরী এবং গৌরনদীর ফয়সাল। নিহত সাথীর শিশু কন্যা সাবরিনাকে গুরুতর আহতবস্থায় শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার কয়েক ঘন্টা পর তারও মৃত্যু হয়।

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা জানান, জেলার ভূরুঙ্গামারীতে ডিজেল ইঞ্জিন চালিত তিন চাকার ট্রলির বেক ডালায় চাপা পড়ে সাড়ে পাঁচ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার বলদিয়া ইউনিয়নের ছনবান্দা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত শিশুর নাম মোশাররফ হোসেন। সে বলদিয়া ইউনিয়নের ছনবান্দা গ্রামের ছাইদুল ইসলামের পুত্র।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, কসবায় ট্রাকচাপায় সিরাজ মিয়া নামে সিএনজি চালিত অটোরিকশার এক যাত্রী নিহত হন। গতকাল সকালে উপজেলার তিনলাখপীর এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে এ ঘটনা ঘটে। নিহত সিরাজ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের মহিউদ্দিননগর গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : জেলার রাউজানে ওভারটেক করতে গিয়ে এক বাইক আরোহীর মৃত্যু হয়েছে। তার নাম শিমুল শীল। নিহত শিমুল উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ঊনসত্তর পাড়ার মৃত পরিমল শীলের ছেলে। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কের নোয়াপাড়া ব্রাহ্মণহাট এলাকায় এ ঘটনাটি ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ