Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সরকারের উন্নয়নের জোয়ারে লোডশেডিং চলছে : আবদুস সালাম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ৯:৪৫ পিএম

বিনা ভোটের সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য এতদিন তথাকথিত উন্নয়নের আলোকসজ্জা দিয়ে জনগণকে ধোঁকা দিয়ে আসছিল বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম। তিনি বলেন, সরকারের সেই উন্নয়নের জোয়ারে এখন লোডশেডিং চলছে।

আজ বুধবার (২০ জুলাই) সন্ধ্যায় নয়াপল্টনে ভাসানী মিলনায়তনে বংশাল থানাধীন ৩১, ৩২, ৩৩, ৩৪ ও ৩৫ নং ওয়ার্ড সম্মেলনে এসব কথা বলেন তিনি। তিনি বলেন, শতভাগ বিদ্যুতায়ন এবং লোডশেডিংকে জাদুঘরে পাঠানোর দম্ভোক্তি যারা করেছেন, তারা জনগণের সামনে মুখ দেখায় কী করে? জনগণের টাকা উন্নয়নের নামে ব্যবহার করে এই সরকার লুটপাটের একটি মহাকাব্য রচনা করেছে। যা ধীরে ধীরে জনগণের সামনে প্রকাশ হতে শুরু করেছে।সম্মেলনে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, সদস্য ইশরাক হোসেন প্রমুখ।

সম্মেলনে ৩১ নং ওয়ার্ডে সভাপতি মিয়া মো. হাসান ইমাম, সাধারণ সম্পাদক শহীদুল্লাহ রানা, সাংগঠনিক সম্পাদক মো. হাসান, ৩২ নং ওয়ার্ডে সভাপতি মো তাইজু, সাধারণ সম্পাদক জুবায়ের আলম রেজা, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন স্বপন, সাংগঠনিক সম্পাদক আজমান মাহমুদ রহমান, ৩৩ নং ওয়ার্ডে সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সিরাজ, সাংগঠনিক সম্পাদক মো. রফিক, ৩৪ নং ওয়ার্ডে সভাপতি নাজিম উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক ডালিম হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ জীবন, ৩৫ নং ওয়ার্ডে সভাপতি রোলেক্স পারভেজ হ্যাপী, সাধারণ সম্পাদক জামাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক দিদার খন্দকার, সাংগঠনিক সম্পাদক আল আমিন হোসেন রুবেল নির্বাচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ