Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিক দম্পতির বাসায় চুরি, আটক যুবক কারাগারে

| প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

নীলফামারীর ডোমারে সাংবাদিক দম্পতি কাওছার আল হাবীব ও নূরে রোকসানার বাসায় চুরির ঘটনায় পুলিশ বেলাল হোসেন (৩৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে। গত মঙ্গলবার উপজেলার সোনারায় মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে নীলফামারী জেলা কারাগারে পাঠিয়ে দেওয়া হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ডোমার থানার এসআই জামিলুর রহমান জানান, বেলালের গতিবিধি ছিল সন্দেহজনক। চুরির পর থানায় মামলা হলে বেলাল আত্মগোপন করে। গোপন সূত্রে খবর পেয়ে বেলালকে গ্রেফতার করা হয়।
গত ১৭ জুন দিবাগত রাতে সাংবাদিক দম্পতি কাওছার আল হাবীব ও নূরে রোকসানার বাসার দরজার লক কেটে রুমে প্রবেশ করে প্রায় ১০ লাখ টাকা, সোনার অলংকারসহ দামী আসবাবপত্র নিয়ে যায়। এ ঘটনায় অজ্ঞাত কয়েকজনের নামে ডোমার থানায় মামলা দায়ের করা হয়।
পুলিশ জানায়, চুরির পর থেকে স্থানীয় বাসিন্দা মুদি দোকানী বেলাল পলাতক থাকায় প্রধান সন্দেহভাজন তালিকায় ছিল বেলাল। প্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ