Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজার শহরে প্রধান সড়কের দুই কিলোমিটার যানচলাচলে উন্মুক্ত

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

কক্সবাজার শহরের প্রধান সড়কের দুই কিলোমিটার রাস্তা যানচলাচলের জন্য খুলে দেয়া হয়েছে। গতকাল বুধবার দুপুরে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমদ উপস্থিত থেকে এটি উন্মুক্ত করেন। এসময় তিনি বলেন, পর্যটকসহ কক্সবাজারবাসীর দুর্ভোগ লাঘবে প্রধান সড়ক সংস্কারের কাজ দ্রæত এগিয়ে চলছে। আগামী ডিসেম্বরের মধ্যে হলিডে মোড় থেকে বাস টার্মিনাল পর্যন্ত সড়ক সংস্কার কাজ শেষ হবে। কউক ভবন নির্মাণে প্রায় ৪ কোটি টাকা সরকারি কোষাগারে ফেরত দিয়ে ব্যাপক আলোচনায় এসেছেন কউক চেয়ারম্যান। এবার কক্সবাজার শহরের প্রধান শড়ক সংস্কার প্রকল্প থেকেও অর্ধ কোটি টাকা ফেরত দিতে পারবেন বলে জানান তিনি। গতকাল বুধবার কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) ভবনের নিচতলায় বাংলাদেশ হেরিটেজ স্টাডি এন্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের তত্ত¡াবধানে শেখ রাসেল গণ পাঠাগার উদ্ধোধন করা হয়।
সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুল মতিন আজাদের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশ হেরিটেজ স্টাডি এন্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের কক্সবাজার আ ন ম হেলাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে পাঠাগার উদ্বোধন করেন কউক চেয়ারম্যান। বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ, দুদক কক্সবাজারের উপ পরিচালক মো. মনিরুল ইসলাম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ