Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গার্হস্থ্য নির্যাতনের অভিযোগ পুরোপুরি অস্বীকার করলেন রিকি মার্টিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

সপ্তাহান্তে পুয়ের্তো রিকোতের করা গার্হস্থ্য নির্যাতনের অভিযোগ পুরোপুরি অস্বীকার করলেন হলিউডের বিখ্যাত গায়ক-সুরকার রিকি মার্টিন। স¤প্রতি স্থানীয় পুলিশের কাছে দা য়ের করা হ য়েছিল, এই গায়ক-গীতিকারের বিরুদ্ধে একটি গার্হস্থ্য নির্যাতন এবং আইনি হস্তক্ষেপ করার অভিযোগ। যদিও পুলিশ শুক্রবার পর্যন্ত প্রতিবেদন দাখিল করতে পারেনি তাঁর বিরুদ্ধে কারণ তাঁরা সেই সম য়ে মার্টিনের কাছে পৌঁছাতে পারেনি। যদিও অজ্ঞাতনামা কর্মীরা একটি আদালতে তাঁর বিরুদ্ধে অভিযোগ দাখিল করার পর মার্টিন এই ধরনের সমস্ত দাবি অস্বীকার করেছেন। রিকি মার্টিনের দাবি, যে অভিযোগগুলি তাঁর বিরুদ্ধে আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা।
এমনকি রিকির আইনজীবী বলেছেন যে, আমরা খুব আত্মবিশ্বাসী যে, যখন এই বিষয়ের সত্যতা বেরিয়ে আসবে তখন সবকিছু প্রমাণিত হবে। এদিকে, রিকি মার্টিন, যার আসল নাম এনরিকে মার্টিন। অন্যদিকে, স¤প্রতি মার্টিনের বিরুদ্ধে তাঁর প্রাক্তন ম্যানেজার রেবেকা ড্রকারের বিরুদ্ধে ৩ মিলিয়ন ডলার মূল্যের একটি অবৈতনিক কমিশনের অভিযোগে মামলা করেছেন। বুধবার লস অ্যাঞ্জেলেস কেন্দ্রীয় জেলা আদালতে মামলাটি দা য়ের করা হয়। ১৫-পৃষ্ঠার অভিযোগে, ড্রাকার দাবি করেছেন যে তিনি মার্টিনকে রেকর্ডিং চুক্তি, সফর এবং স্পনসরশিপ চুক্তি এবং অন্যান্য পেশায় সাহায্য নিযুক্ত হতে সাহায্য করেছিলেন। এতে আরও বলা হয়েছে, রেবেকাকে তার পাশে রেখে, মার্টিন মিলিয়ন মিলিয়ন ডলার উপার্জন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ